সর্বশেষ

রাজধানীর শ্যামলীতে জামায়াতের ঝটিকা মিছিল থেকে পুলিশের গাড়ি ভাঙচুর

প্রকাশ :


২৪খবরবিডি: 'জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজধানীর শ্যামলী এলাকায় বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা। শনিবার দুপুরে ওই ঝটিকা মিছিল থেকে পুলিশের একটি গাড়ি ভাংচুরও করা হয়েছে।'

তবে দলটির পক্ষে বিক্ষোভ মিছিল করার বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানানো হলেও গাড়ি ভাংচুরের বিষয়ে কিছু বলা হয়নি। পুলিশ বলছে, হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুর দেড়টার দিকে শ্যামলী এলাকায় হঠাৎ করে ঝটিকা মিছিল শুরু করে জামায়াতের ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা। মিছিলটি শিশু মেলার সামনে এসে শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই দলটির এক নেতা হ্যান্ডমাইকে বক্তব্য দেন। পরে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এরপরই সেখানে একদল লোককে রাস্তা দিয়ে যাওয়ার সময় পুলিশের একটি গাড়ি ঘিরে ধরে সেটির গ্লাস ভাংচুর করে। তখন গাড়িটি তড়িগড়ি চলে যায়।


-অবশ্য শেরেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ূয়া ২৪খবরবিডিকে বলেন, শ্যামলী এলাকায় কে বা কারা মিছিল করেছে, সে বিষয়ে এখনো পুলিশ নিশ্চিত নয়। তবে ঝটিকা মিছিল থেকে সেখানে পুলিশের একটি গাড়ি ভাংচুর করা হয়েছে।

রাজধানীর শ্যামলীতে জামায়াতের ঝটিকা মিছিল থেকে পুলিশের গাড়ি ভাঙচুর

গাড়িটি শেরেবাংলা নগর থানার নয়। সেটি কোন ইউনিটের তা জানার চেষ্টা চলছে। হঠাৎ করে হওয়ায় ওই মিছিলের সময় ঘটনাস্থলে পুলিশ ছিল না।

'এক প্রশ্নের জবাবে ওসি বলেন, গাড়ি ভাংচুরে জামায়াত বা যারাই জড়িত থাকুক, তাদের চিহ্নিত করে আইনের আওতায় নেওয়া হবে। পুলিশ প্রত্যক্ষদর্শীদের ভাষ্য এবং সিসিটিভি ফুটেজ দেখে পুলিশের গাড়িতে হামলাকারিদের চিহ্নিত করার চেষ্টা করছে।'

Share

আরো খবর


সর্বাধিক পঠিত