সর্বশেষ

দেশের সংকট নিরসনে সরকারের পদত্যাগের বিকল্প নেই: সিলেট জেলা বিএনপি

প্রকাশ :


২৪খবরবিডি: 'জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, গণপরিবহণ খাতে ভাড়া বৃদ্ধি, সকল পণ্যের মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং এবং ভোলায় বর্বোচিত হত্যার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সিলেটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।'
 

শুক্রবার জুমার নামাজের পর নগরীর কোর্ট পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে গিয়ে সমাবেশ করে। সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ঋণ ও কুটিরশিল্প বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক।


-সমাবেশে বক্তারা বলেন, বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম যখন কমছে তখন বাংলাদেশের সরকার প্রায় দ্বিগুন বাড়িয়েছে। এটি একটি গণবিরোধী সিদ্ধান্ত। এর বিরুদ্ধে জনগণ ফুঁসে উঠেছে।

দেশের সংকট নিরসনে সরকারের পদত্যাগের বিকল্প নেই: সিলেট জেলা বিএনপি

সরকার একদিকে অন্যায় সিদ্ধান্ত গ্রহণ করছে, অন্যদিকে প্রতিবাদ করলে জনগণের উপর গুলি চালিয়ে তাদেরকে হত্যা করছে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিতে দেশ চরম সংকটে পড়েছে। এই সংকট নিরসনে আওয়ামী লীগ সরকারের পদত্যাগের কোন বিকল্প নেই।

Share

আরো খবর


সর্বাধিক পঠিত